ভূঞাপুরে শিশুকে শিয়ালের হাত থেকে বাঁচাতে মা’সহ আহত -১১

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে এক শিশুকে শিয়ালের হাত থেকে বাঁচাতে মাসহ ১১জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার বাগবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

শিয়ালের কামড়ে আহত ১১ জনকে উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৪জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলো- উপজেলার বাগবাড়ি গ্রামের গীতা রানী ও তার মেয়ে বৃষ্টি (২), রমা রানী, জয়নব বেগম, লাকি আক্তার, রোজিনা বেগস, কুলসুম, হাবিবুর রহমান, নুরজাহান, মুন্নাফ ও দেলোয়ার হোসেন।

এ ব্যাপারে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তৌফিক এলাহি বলেন, উপজেলার বাগবাড়ি এলাকায় গীতা রানীর শিশু মেয়ে বৃষ্টি বাড়ির উঠানে খেলাধুলা করছিল। এ সময় একটি শিয়াল শিশুটিকে খেয়ে ফেলার উদ্দেশ্য এগিয়ে আসে। পরে শিশুটির মা গীতা শিয়াল দেখে এগিয়ে আসলে তার উপর শিয়াল ঝাপিয়ে পড়ে। এতে সে গুরুত্বর আহত হয়। পরে শিয়ালটি পালানোর সময় সামনে যাকে পেয়েছে তাকেই কামড়িয়ে আহত করেছে। এতে আহত হয়েছে ১১জন । এর মধ্যে ৪ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, শিয়াল কামড়ের ইনজেকশন হাসপাতালে সরবরাহ নেই। আহতরা বাইরে থেকে ইনজেকশন এনে চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *