ভূঞাপুরে শ্রমিকদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বিএনপি’র উপজেলা ও পৌর শ্রমিক দল।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (২ মে) বিকাল সাড়ে ৪ টায় পৌর শহরের ঘাটান্দি বিএনপির অস্থায়ী কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।উপজেলা শ্রমিকদলের সভাপতি মো. আলমগীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কলে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা। প্রধান বক্তা, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু।অতিথি ছিলেন- উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক ভ‚ইয়া, এসএম ফরহাদুল ইসলাম শাপলা,জাহাঙ্গীর হোসেন মন্ডল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান গিয়াস, পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক খন্দকার জাহাঙ্গীর আলম হৃদয় প্রমূখ।এসময় ছাত্রদল,যুবদল,শ্রমিকদলসহ সকল অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *