ভূঞাপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

নিজস্ব প্রতিবেদক : যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নানা আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুৃধবার (৬সেপ্টেম্বর) সকালে নানা কর্মসুচীর আয়োজন করা হয়। কর্মসুচীর মধ্যে ছিলো বর্নাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও পুজাচ্চর্না। বিশাল শোভাযাত্রাটি ভূঞাপুর পাটনী পাড়া নাট মন্দির থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

পরে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অধ্যাপক সংকর দাসের সভাপতিত্বে ও সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলাল হোসেন।বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি ফাহিমা বিনতে আকতার,ইবরাহীম খা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ শ্রী সুহাস চন্দ্র সরকার,সাবেক অধ্যক্ষ মির্জা মহী উদ্দীন, ভূঞাপুর প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, সাংবাদিক সৈয়দ মাছুদুল হক টুকু, ভূঞাপুর পূঁজা উদযাপন কমিটির সভাপতি স্মরণদত্ত। জন্মাষ্টমী উদযাপন কমিটির সদস্য সচিব সাংবাদক অভিজিৎ ঘোষ।সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক হাসান সরোয়ার লাভলু। পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিনে তিথি অনুযায়ী সনাতন ধর্মালম্বীরা উপবাস ব্রত পালন করেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে মাদরাসা শিক্ষক হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে মাদরাসা শিক্ষক হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে মাদরাসা শিক্ষক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *