ভূঞাপুরে সাংবাদিকদের ওপর হামলা, ৩ জুয়াড়ি গ্রেপ্তার

টাঙ্গাইলে সাংবাদিকদের উপর হামলা, ৩ জুয়াড়ি গ্রেপ্তার

লোকাল নিউজ ডেস্কঃ টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ৩ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের ভিন্ন ভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে।

ভূঞাপুর সাংবাদিকদের উপর হামলা, ৩ জুয়াড়ি গ্রেপ্তার

গ্রেপ্তারকৃতরা হলেন, আব্দুছ ছালাম, রমজান আলী ও সামাদ। তাদের সবার বাড়ি টাঙ্গাইলের ভূঞাপুরে।  পরে শুক্রবার দুপুরে ভূঞাপুর থানা পুলিশ তাদের টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করেছে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় তিনি বলেন, গতকাল কয়েকজন সাংবাদিক সংবাদ সংগ্রহ করতে যেয়ে হামলার শিকার হন। এ ঘটনায় হামলার শিকার সাংবাদিক সোহেল তালুকদার জুয়াড়ি দলের প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে পুলিশ ভিন্ন ভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। পরে তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গতকাল টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সংবাদ সংগ্রহ করতে যেয়ে চার সাংবাদিকসহ তাদের বহনকারী নৌকার দুই মাঝি হামলার শিকার হন। এ সময় হামলাকারীরা একটি টেলিভিশন চ্যানেলের ক্যামেরা ও বুম ভেঙ্গে ফেলে।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে ঘাটান্দী আলহাজ্ব …

2 মন্তব্য

  1. ধন্যবাদ,সংবাদটি প্রচার করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *