ভূঞাপুরে সুজনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লোকাল নিউজ ডেস্ক: ‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ’ শ্লোগানে টাঙ্গাইলে ভূঞাপুরে সুশাসনের জন্য নাগরিক-সুজন এর সপ্তদশ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষ্যে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে পৌর বাজারস্থ মজিদ মেনশনের তৃতীয়তলায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও কেক কাটা হয়।

আলোচনার শুরুতে ব্রাক্ষ্মনবাড়িয়ায় ট্রেন দূর্ঘটনায় হতাহতের জন্য দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সুজনের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুল ইসলাম বাবুল, সুজনের উপজেলা শাখার সহসভাপতি শাহআলম প্রামানিক, আব্দুর রশিদ, সম্পাদক সন্তোষ কুমার দত্ত, যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মনিরুজ্জামান তরফদার বাবু, পৌরসভার কাউন্সিলর খন্দকার শরিফুল আলম সোহেল, দূর্নীতি প্রতিরোধ কমিটির উপজেলা শাখার সম্পাদক মিজানুর রহমান, পৌর সুজনের সভাপতি আব্দুস ছালাম, সম্পাদক আব্দুল করিম প্রমুখ।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *