ভূঞাপুরে মুনিয়া হত্যা মামলার আসামি স্বামী মুস্তাক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইল ভূঞাপুরে জান্নাতুল ফেরদৌস মুনিয়া (৩১) হ”ত্যা” মামলার আসামি স্বামী মুস্তাককে (৪৭)গ্রেফতার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে উপজেলা পশ্চিশ ভূঞাপুর রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।ঘটনার সততা স্বীকার করে অফিসার ইনচার্জ মো:আহসান উল্লাহ বলেন,

গত (১৫ সেপ্টেম্বর) ঘাটান্দি জনৈক জহুরুল ইসলাম ভাড়া দেওয়া বাসায় মোছাঃ জান্নাতুল ফেরদৌস মুনিয়া (৩১) কে “হ”ত্যা করে লা”শ গুম করার জন্য তার নিজ বাসার বক্স খাটের নিচে লাশ লুকিয়ে রেখে পালিয়ে যায়। এই সংক্রান্তে ভূঞাপুর থানার মামলা নং-১১, তারিখ-১৫-০৯-২০২৩ খ্রি. ধারা- ৩০২/২০১ পেনাল কোড রুজু হয়। ঘটনাটি লোমহর্ষক এবং চাঞ্চল্যকর হওয়ায় টাঙ্গাইল জেলার পুলিশ সুপার এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), টাঙ্গাইল এর সার্বিক তত্ত্বাবধানে দ্রুত মামলার আসামী গ্রেফতার করার নির্দেশ দেন। ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ টিম নিরন্তর প্রচেষ্টা চালিয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়।

আসামী (ভিকটিম এর স্বামী) ০১। মোঃ মুস্তাক (৪৮), পিতা-মৃত হাজী আজমত আলী, গ্রাম- বাগুয়াটা, থানা-গোপালপুর, জেলা- টাঙ্গাইল। কে অত্র জেলার ভূঞাপুর থানাধীন রেল স্টেশন এলাকা হইতে মঙ্গলবার প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে নিজ স্ত্রীকে হ”ত্যা”র সাথে জড়িত থাকার বিষয়ে দোষ স্বীকার করে। আসামীকে বিচারর্থে বিজ্ঞ আদালতে প্রেরণ করার সকল কার্যক্রম প্রক্রিয়াধীন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ৫ বছরে একদিনও হয়নি খেলাধুলা খানাখন্দে ভরা খেলার মাঠ

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ সম্পন্ন হলেও প্রায় ৫ বছরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *