যুবদল সভাপতি টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইল যুবদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক : জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে শহর ও সদর থানা যুবদল।

বৃহস্পতিবার (২ মে) সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বড় কালিবাড়ী রোডের সবুরখান টাওয়ারের সামনে গিয়ে শেষ হয়।

পরে সদর থানা যুবদলের সভাপতি খন্দকার কবিরুজ্জামান কবিরের সভাপতিত্বে ও শহর যুবদলের আহবায়ক রাশেদ খান সোহাগ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহমুদুল হক শানু এবং টাঙ্গাইল জেলা যুবদলের আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ প্রমুখ। জেলা স্বেচ্ছা সেবক দলের সদস্য সচিব সালেহ মোহাম্মদ সাফি ইথেন, জেলা যুবদলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, শ্রমিকদল সাধারন সম্পাদক একেএম মনিরুল হক মনির, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মমিনুল হক নিক্সন, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান উজ্জল, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান চঞ্চল, আমিনুর, তানভীর হাসান রুবেল, যুগ্ন-আহবায়ক নুরনবীসহ, শহর ও সদর থানা যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে একই ছাদের নিচে মাধ্যমিক শিক্ষক সমিতির দুই গ্রুপের অফিস

মোঃ আব্দুর রহীম মিঞা,ভূঞাপুর ঃ টাঙ্গাইলের ভূঞাপুর একই ছাদের নিচে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *