কালিহাতীতে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার ইশতেহার পাঠক শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট কালিহাতী কলেজ শাখার উদ্যোগে টাঙ্গাইলের কালিহাতী কলেজে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ভর্তিকৃত জিপিএ-৫ এবং গোল্ডেন এ+ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

সোমবার (১৪অক্টোবর) দুপুরে কালিহাতী কলেজ হলরুমে কালিহাতী কলেজের ১ম ও ২য় বর্ষের ৪৪ জন জিপিএ-৫ এবং গোল্ডেন এ+ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়। প্রত্যেক বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী এককালীন ৫ হাজার টাকা, এক সেট বই এবং বিনামূল্যে কালিহাতী কলেজে দুই বছর লেখা-পড়া করার সুযোগ পাবে। অন্যদিকে গোল্ডেন এ+ প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা এক সেট বই এবং অন্যান্য সুযোগ সুবিধার সাথে প্রতি মাসে ৩ হাজার টাকা করে নগদ বৃত্তি পাবে।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট কালিহাতী কলেজ শাখার আহবায়ক প্রফেসর শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী কলেজ পরিচালনা পরিষদের দাতা সদস্য বেগম রাবেয়া সিরাজ এবং কালিহাতী কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবক, কালিহাতী কলেজের শিক্ষক-শিক্ষিকা এবং অন্যান্য শিক্ষার্থী বৃন্দ।
উল্লেখ্য, সম্প্রতি অনুষ্ঠিত এস এস সি পরীক্ষাতে যেসব শিক্ষার্থী জিপিএ-৫ এবং গোল্ডেন এ+ পেয়ে কালিহাতী কলেজে ভর্তি হয়েছে তারা এই বৃত্তির জন্য বিবেচিত হন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে তিনতলা ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরের কয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিনতলা ছাদ থেকে পড়ে সুমন মন্ডল (২৫) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *