ঘাটাইলে প্রধান মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালী

আব্দুল লতিফ ঘাটাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ঘাটাইলে শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্ত ও নি¤œ মাধ্যমিক থেকে মাধ্যমিক স্তরের স্তর পরিবর্তন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী ড.দিপু মনিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছে মাধ্যমিক স্কুল-মাদ্রাসা ও কলেজের শিক্ষক কর্মচারীবৃন্দরা। বৃহস্পতিবার (২৪ অক্টোরব) বিকেল সাড়ে ৫টায় ঘাটাইল সরকারী গণ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের হয় । আনন্দ র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন,ঘাটাইল সরকারী গণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আজহারুল ইসলাম,আমুয়াবাইদ আজাদিয়া দাখিল মাদ্রাসার সুপার আলহাজ এইচ এম মোজাম্মেল হক,ডা.শওকত আলী ভ’ইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.বিল্লাল হোসেন,আতাইল শিমুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুর হোসেন চৌধুরী,ও বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলার সহ সভাপতি ও রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হাসান আলী,ধলাপাড়া কলেজের অধ্যক্ষ সোহেল রানা খান, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির ঘাটাইল উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো.বিপ্লব সরকার,শিক্ষা ও গবেষনা সম্পাদক মো.রফিকুল ইসলাম প্রমুখ।

ঘাটাইলে নতুন করে এমপিও ভুক্তি ও স্তর পরিবর্তন যে শিক্ষা প্রতিষ্ঠান গুলো: শেখ ফজিলাতুন্নেছা উচ্চ বিদ্যালয়, ডা: শওকত আলী উচ্চ বিদ্যালয়, শালিয়াবহ চৌরাস্তা উচ্চ বিদ্যালয়, বাসাবাইদ উচ্চ বিদ্যালয়, আথাইল শিমুল উচ্চ বিদ্যালয়, সৎসঙ্গ তপবন উচ্চ বিদ্যালয়, এম এ সাত্তার খান মডেল উচ্চ বিদ্যালয়, আমুয়াবাইদ আজাদিয়া দাখিল মাদ্রাসা, মুলবাড়ি দাখিল মাদ্রাসা, আ: মজিদ ভূঁইয়া আলিম মাদ্রাসা, সাগরদিঘী কলেজ, ধলাপাড়া কলেজ, ফুলমালির চালা বিএম কলেজ।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

রাত পোহালেই সারা দেশে ত্যাগের মহিমায় উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা

নিজস্ব প্রতিবেদক : ঈদ মোবারক ! ঈদ মোবারক!! রাত পোহালেই সোমবার সারা দেশে ত্যাগের মহিমায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *