ভূঞাপুরে বিএনপির মানববন্ধনে পুলিশের বাঁধা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা বিএনপি আহুত মানববন্ধন কর্মসূচী পুলিশী বাঁধায় পন্ড হয়ে গেছে। শনিবার সকাল ১০ টারদিকে ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় কারাবন্ধী কেন্দ্রিয় যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির দাবিতে এ মানববন্ধন কর্মসূচী পালনের কথাছিল।কিন্তু পুলিশের পক্ষথেকে এ কর্মসূচী পালনে নিষেধ করা হয়। বিএনপির মানববন্ধন কর্মসূচীকে কেন্দ্র করে সকাল থেকেই বাসস্ট্যান্ড ও আসপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পুলিশের ব্যাপক উপস্থিতির কারনে বিএনপির বিপুল সংখ্যক নেতা-কর্মী রাস্তায় দাড়াতে পারেনি।

উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন,শান্তিপূর্ণভাবে মানববন্ধন কর্মসূচী পালন আমাদের গনতান্ত্রিক অধিকার।কিন্তু পুলিশী বাঁধার কারনে পূর্ব ঘোষিত মানববন্ধন কর্মসূচী পালন করতে পারিনি।

বিএনপির মানববন্ধন কর্মসূচীতে বাঁধা প্রদানের কথা অস্মীকার করে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালাম মিঞা বলেন, বিএনপির মানববন্ধন কর্মসূচীতে পুলিশ বাঁধা প্রদান করেনি।তারা যাতে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি না করে এবং যানবাহন ভাংচুর না করে এজন্য টাঙ্গাইল থেকে অতিরিক্ত পুলিশ আনা হয়।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *