ভূঞাপুরে মা ইলিশ ধরার অপরাধে ৯জেলের জরিমানা

SAMSUNG CAMERA PICTURES

লোকাল নিউজ ডেস্ক : ভূঞাপুরে যমুনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার অপরাধে ৯ জেলেকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বুধবার ( ১৬অক্টোবর) রাতে যমুনা নদীতে এস আই হানিফের নেতৃত্বে ভূঞাপুর থানা পুলিশেরে একটি দল অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করে।

পরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আসলাম হোসাইন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন হারে ২৬ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়। আটককৃতরা হলো, উপজেলার চরচুন্দনী গ্রামের আমজাদ আলীর ছেলে আমীর হোসেন, জগৎপুরা গ্রামের শাসছুল হকের ছেলে মোয়াজ্জেম, সাহার আলীর ছেলে আশরাফুল, হরুন অর রশিদের ছেলে সুরুজ হাসান, ডিগ্রিরচর গ্রামের ফরিজল মন্ডলের ছেলে সফিকুল ইসলাম, ইয়াকুবের ছেলে এরশাদ, বাসুদেব কোল গ্রামের জামাল হোসেনের ছেলে সোহেল রানা, সিরাজগঞ্জ জেলার বিল হাইদা গ্রামের হুরমুজ আলীর ছেলে মোতালেব ও মোশারফ হোসেনের ছেলে মোহাম্মদ হোসেন।

এ সময় জেলেদের কাছ থেকে জব্দকৃত ৩০ হাজার মিটার জাল পুড়িয়ে ফেলা হয়। জব্দকৃত ৬০ কেজি মা ইলিশ বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়।
উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান জানান ৯ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত কোন প্রকার ইলিশ মাছ ধরা ও বাজারজাত করণের নিষেধাজ্ঞা থাকায় আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

রাত পোহালেই সারা দেশে ত্যাগের মহিমায় উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা

নিজস্ব প্রতিবেদক : ঈদ মোবারক ! ঈদ মোবারক!! রাত পোহালেই সোমবার সারা দেশে ত্যাগের মহিমায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *