বঙ্গবন্ধু সেতু পূর্ব মহা সড়কে পৃথক ৩টি দূর্ঘটনায় ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইল একদিনে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৫ জনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ১২ জন।

শুক্রবার (৭ জুলাই) বিকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল রাবনায় এলাকায় কাভার্ডভ্যান ও পিকআপ সংঘর্ষে ৩ জন, বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় ১ নারী ও বাসাইলে ১ শিশু নিহত হয়েছে। নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, জেলার গোপালপুর উপজেলার হযরত আলীর ছেলে শাহ আলম (৪০), সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গোয়াকড়া গ্রামের হামিদ মিয়ার ছেলে শাহান শাহ (২৫) এবং নুরজাহান (৪৫)। তারা সবাই পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন। এছাড়া বাসাইলে মোটরসাইকেলে নিহত শিশু ফারজানা (৩) ফুলকী ইউনিয়নের নেদার পশ্চিম পাড়া গ্রামের বাদলের মেয়ে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানায়, সিরাজগঞ্জ থেকে ঢাকায় কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্য স্বামীর সঙ্গে একটি পিকআপে করে রওনা হোন সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গোয়াকড়া গ্রামের হামিদ মিয়ার ছেলে শাহান শাহ (২৫) এবং নুরজাহান (৪৫)। পিকআপ ভ্যানটি ঢাকা টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা প্রায় ১৫ যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়। মহাসড়কে বঙ্গবন্ধু সেতু এলাকায় অজ্ঞাত বাস চাপায় এক নারী ও বাসাইলে মোটরসাইকলে চাপায় ফারজানা (৩) নামের এক শিশুর মৃত্যু হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক :ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন সইরাতুল নামক এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *