আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে- পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদকঃ টাঙ্গাইলে আওয়ামী লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী গ্রহণের প্রেক্ষিতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় শহরের পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থানে ১৪৪ ধারা জারি করা হয়। ২১ নভেম্বর ভোর ৫টা থেকে ২৩ তারিখ সন্ধ্যা ৭টা পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে।

এ পরিস্থিতিতে ২১ নভেম্বর ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান খান বাপ্পির ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাংসদ আতাউর রহমান খানের পরিবার ১৪৪ ধারা ভঙ্গ করে জমায়েত ও শোক র‌্যালি করা চেষ্টা করেন। কিন্তু পুলিশি বাঁধার মুখে তা পণ্ড হয়ে যায় এবং সার্বিক পরিস্থিতি পুলিশ নিয়ন্ত্রণে নিয়ে নেয়। পরে সাবেক সাংসদ আমানুর রহমান খান রানা, তার পরিবারের লোকজন ও তাদের অনুগত কয়েকটি সংগঠন বাপ্পির স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পন করে।

এই পরিস্থিতিতেও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে দাবি করেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। তিনি বলেন, গতকাল (২১ নভেম্বর) সকালে পুষ্পস্তবক অর্পণ করার ঘটনা ছাড়া অন্য কোন ঘটনা ঘটেনি। এসময় তিনি আরো বলেন, সভা করার নামে যারা নৈরাজ্য সৃষ্টি করতে চায়, জনগণের নিরাপত্তাকে হুমকির মুখে ফেলতে চায়, তাদের জন্য ১৪৪ ধারা। সাধারণ মানুষের জন্য নয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *