মধুপুরে নার্গিসকে ধর্ষণ পর হত্যা; বিচারের দাবীতে মানববন্ধন

মধুপুরে নার্গিসকে ধর্ষণ পর হত্যা; বিচারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে নার্গিস আক্তার (১৬) নামের এক স্কুলছাত্রী কিশোরী বধুকে ধর্ষণ পর হত্যার ঘটনায় মধুপুর বাস্ট্যান্ড চত্ত্বরে বুধবার দুপুরে স্থানীয় নাগরিক সমাজের ব্যানারে এ নিয়ে মানববন্ধন করে ভুক্তভোগী পরিবারসহ স্থানীয়রা ।

মধুপুরে নার্গিসকে ধর্ষণ পর হত্যা; বিচারের দাবীতে মানববন্ধন
মধুপুরে নার্গিসকে ধর্ষণ পর হত্যা; বিচারের দাবীতে মানববন্ধন

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ, সচেতন নাগরিক কমিটি সনাক সভাপতি অধ্যক্ষ বজলুর রশীদ খান, গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা খান, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষক খোরশেদ আলম, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি-সিপিপি’র রামকৃষ্ণ দাস, প্রমুখ। দায়ীদের চিহ্নিত ও আইনের আওতায় এনে শাস্তির দাবি করে । পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে।

উল্লেখ মধুপুর উপজেলার গোলাবাড়ীর কৃষ্ণপুর নেকীবাড়ী গ্রামের নিহত নার্গিস রিক্সামিস্ত্রি নাসির উদ্দিনের মেয়ে। ৭ম শ্রেণিতে পড়াকালীন পাশের ধনবাড়ী উপজেলার বাঘিলের কান্দিপুর গ্রামের সাহা আলীর ছেলে মনিরের সাথে প্রেম করে বিয়ে হয় নার্গিসের। বছর না ঘুরতেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এর জেরে ৭/৮মাস আগে নার্গিস স্বামীকে ডির্ভোস দিয়ে বাবার বাড়িতে ফিরে আসে। তার পবিবার তাকে মনিরের বাড়িতে নেয়ার চেষ্টা চলছিল। এর মধ্যে গত ১১ সেপ্টেম্বর রাতে নিখোঁজ হওয়ার দুই দিন পর ১৩ সেপ্টেম্বর দুপুরে বাড়ির পাশের ধান ক্ষেত থেকে বিকৃত নার্গিসের লাশ উদ্ধার করে পুলিশ । নার্গিস আক্তারের বাবা নাসির বাদী হয়ে অজ্ঞাত আসামী উল্লেখ করে মামলা করে । এ নিয়ে একাধিক গণমাধ্যামে সংবাদ প্রকাশ হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *