দেশব্যাপী বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও অনিয়ম, দূর্নীতির প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির অবস্থান ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও বিদ্যুতখাতে ব্যাপক অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে অবস্থান ধর্মঘট করেছে টাঙ্গাইল জেলা বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শহরের রেজিস্ট্রিপাড়ায় সিলমি কমিউনিটি সেন্টারের সামনে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

কর্মসূচী শেষে বিদ্যুত অফিস বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন বিএনপি নেতাকর্মীরা।এসময় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ। নেতৃবৃন্দরা বলেন, দেশটা চোরে ভরে গেছে আমরা শহরে দুই চার ঘন্টা বিদ্যুত পেলেও গ্রামে তাউ পাচ্ছে না। আগামী তিন দিনের মধ্যে নিরবিচ্ছিন্ন বিদ্যুত ব্যবস্থা না করা হলে জেলার সকল নেতাকর্মীদের সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। পরিস্কার অক্ষরে বলে দিতে চাই তত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন হবে না। আর জোর করে নির্বাচন দেয়ার চেষ্টা করলে আমরা যে কোন কিছুর বিনিময়ে তা প্রতিহত করবো।অবস্থান ধর্মঘটে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মাহমুদুল হক সানু, জেলা বিএনপি নেতা জিয়াউল হক শাহীন, আবুল কাশেম, আতাউর রহমান জিন্নাহ, শ্রমিকদল নেতা একেএম মনিুরুল হক, জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন, জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম, সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তারিকুল ইসলাম ঝলক, সদর উপজেলা বিএনপির সভাপতি আজগর আলী, সাধারন সম্পাদক আব্দুর রৌফ, শহর বিএনপির সভাপতি মেহেদী হাসান আলিম, জেলা তাঁতীদলের সভাপতি শাহ আলম, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক নুরুল ইসলাম, জেলা ছাত্রদলের আহবায়ক দুর্জয় হোড় শুভ প্রমুখ। এছাড়া বিএনপির সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

শিক্ষার্থীদের উপর শ্রমিকদের হামলা, দুই শ্রমিককে এক বছর করে কারাদণ্ড!

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলীর আদেশ প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *