ভূঞাপুরে লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ক্লাশ উদ্ভোধন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গািইলের ভূঞাপুরে লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজের একাদশ ও স্মাতক ডিগ্রি (১ম বর্ষের) ২০২২-২৩ শিক্ষাবর্ষের ক্লাশ উদ্ভোধন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ লা ফেব্রুয়ারী) লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজ মাঠে উন্মুক্ত মঞ্চে ক্লাশ উদ্ভোধন উপলক্ষে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কলেজের সহকারী অধ্যাপক মোছাঃ নার্গিস বেগম। কলেজের অধ্যক্ষ মোঃ হাসান আলীর সভাপতিত্বে ও প্রদর্শক মোঃ খলিলুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোঃ গোলাম রব্বানী, পরিচালনা পরিষদের সদস্য হাসান ছারোয়ার লাভলু সহকারী অধ্যাপক স্টাফ কাউন্সিলের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান আখুন্দ, পরিবেশ কমিটির আহবায়ক মোঃ সহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক মোঃ আব্দুল আউয়াল আল হাবিব, সহকারী অধ্যাপক মোঃ আশরাফুল আলম, সহকারী অধ্যাপক মোঃ ফরিদ উদ্দিন । পরে একাদশ ও স্মাতক ডিগ্রির ১ম বষের্র ভর্তিকৃত ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়। শেষে কলেজ ছাত্রীদের পরিবেশনায় মনো‘ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভারতীয় পানি আগ্রাসনের বিরুদ্ধে ভূঞাপুরে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে ভারতীয় পানি আগ্রাসনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থীরা। শুক্রবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *